দৌলতপুরে ডিবি পরিচয়ে যুবক অপহরণ, আটক ৬

কড়চা রিপোর্ট : ডিবি পুলিশ পরিচয়ে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার উয়াইল গ্রামে তারিকুল ইসলাম বিপ্লব নামে এক যুবককে অপহরণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী বিপ্লবের পিতা মশিউর রহমান ইশারত বাদি হয়ে দৌলতপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। গ্রেপ্তারকৃত অপহরণকারীদের মানিকগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার উয়াইল গ্রামে দেওয়ান বাড়ি মসজিদের সামনে শনিবার (২০ নভেম্বর রাত সাড়ে ৯ টার দিকে দু’টি সাদা রংয়ের প্রাইভেটকার অপেক্ষমান ছিলো। এসময় একই গ্রামের মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতোককোত্তর শেষ বর্ষের শিক্ষার্থী তারিকুল ইসলাম বিপ্লব সেখানে পৌঁছানো মাত্র আগে থেকে ওৎ পেতে থাকা অপহরণকারীরা প্রাইভেটকার যোগে তাকে অপহরণ করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অপহরণকারীরা নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে প্রাইভেটকারযোগে দৌলতপুরের দিকে চলে যায়।

এ ঘটনা জানাজানি হবার পর ভুক্তভোগী বিপ্লবের পিতা মশিউর রহমান ইশারত রাতেই বাদি হয়ে দৌলতপুর থানায় একটি অভিযোগ দেন। অভিযোগ পাবার পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ও আসামি একেএম মাজেদুর রহমানের বাড়ি থেকে রাত ১ টার দিকে অপহৃত তারিকুল ইসলাম বিপ্লবকে উদ্ধার করেন। এসময় সেখানে অবস্থান নেয়া ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-দৌলতপুর উপজেলার উলাইল গ্রামের জাবির শাহরিয়ার (৩৫), একেএম ফাহিমুল হক (২৪), মানিকগঞ্জ পৌর সভার উত্তর সেওতা এলাকার সাদনান হোসেন খান (৩০), বরগুনা জেলার বেতাগী থানার মো. শিমুল (২৮), ঢাকার তুরাগ থানার মো. তৌহিদুর রহমান (২৭) ও দৌলতপুরের উলাইল গ্রামের একেএম মাজেদুর রহমান।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মো. জাকারিয়া হোসেন জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আর অভিযান চালিয়ে অপহৃত বিপ্লবকে উদ্ধারসহ অভিযুক্ত ৬ অপহরণকারীকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের হেফাজতে থাকা দু’টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের রোববার দুপুরে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ