মাদক নিয়ন্ত্রণে পুলিশের সাথে সবাইকে এগিয়ে আসার আহ্বান ঢাকা রেঞ্জের ডিআইজির

কড়চা রিপোর্ট : ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, মাদক নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে। কারণ মাদকের রোগ দেশে আস্তে আস্তে উপরের দিকে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রনণ পারিবারিক ও সামাজিক ভাবেও এগিয়ে আসা উচিৎ। সেই সাথে পুলিশ তো রয়েছে এবং তারা আইনি দায়িত্ব পালন করে যাচ্ছে। একই সাথে নিজের সন্তানরা কোথায় যায়, কাদের সাথে মিশে সে বিষয়ে খোঁজ রাখতে অনুরোধ করেন তিনি।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সিসিটিভি ক্যামেরার উদ্বোধণ ও মাদকাসক্ত নিরাময় ও পুর্নবাসন কেন্দ্রের জায়গা পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়নগঞ্জের বায়তুস সালাত জামে মসজিদে অগ্নিকান্ডের ঘটনায় মামলা করা হয়েছে এবং ঘটনার কারণ জানার জন্য বিভিন্ন দপ্তরের তদন্ত কমিটি কাজ করছে। তবে এই ঘটনায় কারো গাফলতি আছে কি না তা জানতে হলে মসজিদ নির্মাণের সময় ও জায়গা থেকে পুলিশকে খোঁজতে হবে।
এছাড়াও রাজউক গ্যাস লাইনের উপরে মসজিদ নির্মাণের ডিজাইন দিয়েছে কি না, কারা কিভাবে এই গ্যাস লাইনের উপরে মসজিদ নির্মাণ করলো সে বিষয়ে কাজ করতে হবে বলেও তিনি জানান।

এর আগে ভাড়ারিয়া ইউনিয়নের জনগণের আয়োজনে স্থানীয় বাঘিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে জনসাধারণের সাথে এক মতবিনিময় সভায় যোগ দান দেন ডিআইজি। মতবিনিময় সভায় পুলিশ সুপার রিফাত রহমান শামীমের সভাপতিত্বে পুলিশ হেডকোয়াটার্সের মাদকাসক্ত ও পুনর্বাসন নিরাময় কেন্দ্রের প্রজেক্ট ডাইরেক্টর মো.শহীদুল ইসলাম, মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো.মাঈনুদ্দীনসহ স্থানীয় গন্যমান্য বক্তিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
ভাগ