মানিকগঞ্জে অক্সিজেন, ইসিজি মেশিন ও মাস্ক পেলেন করোনা রোগীরা

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জে করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার, ইসিজি মেশিন ও অক্সিজেন মাস্ক হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফের কাছে ১৮ টি অক্সিজেন সিলিন্ডার, দু’টি ইসিজি মেশিন ও ৪৯ টি অক্সিজেন মাস্ক হস্তান্তর করেন ইঞ্জিনিয়ার আব্দুল সালাম চৌধুরী।

এসময় মানিকগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হাফিজুর রহমান, রাইজিং গ্রুপের উপমহাব্যবস্থাপক (প্রশাসন) মো. মোশাররফ হোসেন ও মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক কাজী একেএম রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, করোনা মহামারীর সময়ে চিকিৎসা সেবায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসা জরুরি। সেই উপলব্ধি থেকে এই অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসাসামগ্রী সহায়তা দেওয়া হয়।

পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, সমাজে অনেক সামর্থবান মানুষ আছেন। কিন্তু সবার সহযোগিতার মানসিকতা নেই। করোনায় শ্বাসকষ্টে থাকা রোগীদের সেবায় চিকিৎসা সামগ্রী সহযোগিতা দেওয়ায় তিনি ধন্যবাদ জানান।

কড়চা/ এ এইচ

Facebook Comments
ভাগ