মানিকগঞ্জে কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

কড়চা রিপোর্ট : দুর্যোগে দুস্থ ও কর্মহীন চার শতাধিক মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দেওয়া হয়েছে। বুধবার (১৪ জুলাই) বিকেলে শহীদ-মিরাজ-তপন স্টেডিয়ামে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন, এনডিসি এবিএম আরিফুল হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো: জুবায়ের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, কোষাধ্যক্ষ বশির রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম প্রমুখ।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণকালে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ বলেন,করেনা বৈশ্বিক ব্যাপার। এই সমস্যা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছেন। করোনাকালে কেউ যাতে অনাহারে না থাকে সেটা দেখার জন্য আমাদের নির্দেশ দিয়েছেন। কিছু অসহায় মানুষের ঘরে ঘরে গিয়েও ত্রাণ পৌচ্ছে দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের হটলাইনের মোবাইল নাম্বারে যারা টেলিফোন করছেন বা এসএমএস দিচ্ছেন তাদেরকেও ত্রাণ দেওয়া হচ্ছে। ঈদ ও অর্থনীতির কথা ভেবে সরকার আগামীকাল থেকে ৮ দিন বিধিনিষেধ শিথিল করার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। তবে এতে পরিস্থিতি খারাপ হতে পারে। এ কারণে মাস্ক পড়ে স্বাস্থ্যবিধি জোরালোভাবে মেনে চলতে হবে। মাঝে টিকার সমস্যা ছিল। বিভিন্ন দেশ থেকে এখন পচুর পরিমাণে টিকা আসছে। তাই যাদের ন্যুনতম ৩৫ বছর বয়স তারা রেজিস্ট্রেশন করে টিকা নিবেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: জুলফিকার রহমান।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ