মানিকগঞ্জে নিউজবাংলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১অক্টোবর) বেলা ১১টার দিকে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন এবং কেক কাটেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খাঁন, প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সহ-সভাপতি আহম্মেদ সাব্বির সোহেল, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস,যুগান্তরের স্টাফ রির্পোটার মতিউর রহমান, প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন ও সাংবাদিক সমিতির সহ সভাপতি কাবুল উদ্দিন খাঁন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে আসছে এবং আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের সাফল্য কামনা করছি।

বিশেষ অতিথি গোলাম ছারোয়ার ছানু বলেন, দেশে অনেক অনলাইন নিউজ পোর্টাল আছে, কিন্তু নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম একটু ব্যতিক্রম। নিউজবাংলায় সব সময় একটু আলাদা নিউজ থাকে। তাদের নিউজের মান অন্য পোর্টালের থেকে অনেক ভালো।

অনুষ্ঠানের অন্যান্য অতিথিরা বলেন, নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম ইতিমধ্যে অনেক এগিয়ে গেছে, সামনে আরও এগিয় যাবে। নিউজবাংলা দেশ ও মানুষের কল্যাণে কাজ করবে।

কড়চা/ এ এইচ

Facebook Comments
ভাগ