মানিকগঞ্জে মলম পার্টির ৫ সদস্য আটক

মো. আজিজুল হাকিম : মানিকগঞ্জের শিবালয় উপজেলায় অজ্ঞান ও মলমপার্টির ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (৪ অক্টোবর) রাতে শিবালয় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হলেও সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করেন থানা পুলিশ।

আটককৃতরা হলেন, পটুয়াখালীর দুমকি উপজেলার শহিদুল ইসলাম (৩২), রাজবাড়ী সদরের আলাদীপুর এলাকার হজরত আলীর ছেলে সাগর মিয়া (৪২), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার আটিয়া এলাকার উলাইল মোশারফ হোসেনের ছেলে আনিছুর রহমান (২৭) ও মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী এলাকার আব্দুল আজিজ চেীধূরীর ছেলে ফারুক চৌধূরী (৪০) ও রাজ্জাক চৌধূরী (৩৫)।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফিরোজ কবির জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে যাত্রীবেশে যানবাহনে ওঠে যাত্রীদের নেশাজাতীয় দ্রব্য খাওয়াতেন। তার পর অচেতন করে যাত্রীদের সর্বস্ব লুট করে নিতেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

প্রসংগত, গত সেপ্টেম্বর মাসে উপজেলার বরঙ্গাইল বাসস্ট্যান্ড এলাকায় আতোয়ার রহমান নামের এক ব্যাক্তিকে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায় এবং তার কাছে থাকা আড়াই লক্ষ টাকা লুট করে নেয় আটককৃতদের একজন। এ বিষয়ে থানায় একটি মামলাও করা হয়েছে।

কড়চা/ এম এ এইচ

Facebook Comments
ভাগ