মানিকগঞ্জ শেখ হাসিনার জন্মদিন উদযাপন

কড়চা রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা পরিষদ ব্যতিক্রম ধর্মীর আয়োজন করেছে। শহরের সাংস্কৃতিক বিপ্লবী সংঘের মিলনায়তনে তিন দিন ব্যাপি শেখ হাসিনার বিভিন্ন ছবি নিয়ে স্থিরচিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সাবিস মিলনায়তেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজের সভাপতিত্বে তিনদিন ব্যাপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে স্থিরচিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাবেক মেয়র রমজান আলী, জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, মুক্তিযোদ্ধা মোমিন উদ্দিন, জেলা মহিলালীগের সভাপতি নীনা রহমান, সাধারণ সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জি, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকটে অসীম কুমার বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানের আয়োজক জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্য তিনদিন ব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে শেখ হাসিনার ছোট বেলা থেকে শুরু করে বিভিন্ন সময়ের শতাধিক দুর্লভ ছবি নিয়ে স্থিরচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন জাতির জনকের কন্যা শেখ হাসিনার সম্পর্কে অজানা কিছু জানতে পারবেন।

অপরদিকে শিবালয় ও দৌলতপুরে স্থানীয় সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এছাড়া শিবালয়, দৌলতপুর ও ঘিওর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এদিকে জেলা শহরের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও শেখ হাসিনার সুস্থ্য জীবন কামনা করে তার জন্য দোয়া মাহফিলের আয়োজন করেন জেলা আওয়ামী লীগ।

অপর দিকে পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম পৌরসভার মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভার পাশাপাশি কেককেটে জন্মদিন উপযাপন করেন।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ