শিবালয়ে মাঝারে ভাতিজার মুখে ভাত দিয়ে লাশ হয়ে ফিরলো লক্ষ্মী

কড়চা রিপোর্ট : ভাতিজার মুখে ভাত দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন লক্ষ্মী আক্তার ওরফে বিথী(২৬) নামে এক গৃহবধূ । বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় একই পরিবারের শিশুসহ আরো ৫ জন আহত হয়েছেন।

নিহত লক্ষ্মী আক্তার পাশ্ববর্তী ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের গোয়ালজান গ্রামের সোহেল রানার স্ত্রী। দুর্ঘটনায় আহতরা হলেন লক্ষীর ৫ বছরের শিশু পুত্র সোহেম, চাচাতো ভাইয়ের স্ত্রী মুক্তা, ভাতিজি মিম, ঐশি ও ভাসুরের স্ত্রী রেবেকা আক্তার।

নিহতের চাচাতো ভাই শাহ আলম জানান, শিশু ভাতিজার মুখে ভাত দেয়ার জন্য দুটি সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে উপজেলার মহাদেবপুর এলাকায় বাহের পাগলার মাজারে যান পরিবারের সদস্যরা। সেখান থেকে ফেরার পথে ফলসাটিয়া এলাকায় তাদের বহনকারী একটি সিএনজির সাথে ঢাকামুখি অজ্ঞাতনামা বাসের সংর্ঘষ হয়। এতে ওই সিএনজিতে থাকা সবাই কম বেশি আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর লক্ষ্মী আক্তারের মৃত্যু হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ বাসুদেব সিনহা জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে দুর্ঘটনাস্থলে কোন যানবাহনকেই পাওয়া যায়নি। পরে হাসপাতালে গিয়ে নিহত এবং আহতদের তথ্য সংগ্রহ করা হয়। প্রশাসনের অনুমতি নিয়ে নিহতের লাশ বাড়িতে নিয়ে গেছেন।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ