শেখ রাসেল শিশু কিশোর পরিষদের মানিকগঞ্জে শেখ হাসিনার জন্ম বার্ষিকী পালন

কড়চা রিপোর্ট : আলোচনা সভা, দোয়া মাহফিল ও গাছের চারা বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্ম বার্ষিকী পালন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মানিকগঞ্জ জেলা শাখা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার দিঘী ইউনিয়নে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক লুৎফর রহমান জুবায়েরের বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় দিঘী ইউয়িন আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, বজলুর রহমান ইনু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল, দিঘী ইউনিয়ন আ‘লীগের সহসভাপতি জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক সালমা আক্তার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান খান, লাভলু মিয়া, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাটুরিয়া শাখার সভাপতি হাবিবুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফর রহমান জুবায়ের বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার আপোষহীন নেত্রী। তার দক্ষ প্রচেষ্টায় মানিকগঞ্জসহ দেশের সর্বত্রই উন্নয়নের জোয়ার বইছে। আগামী দিনগুলোতে যেন তিনি শক্ত হাতে দেশ পরিচালনা করতে পারেন সেজন্য প্রধানমন্ত্রীর জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ