সাংবাদিক জাহাঙ্গীর পেলেন মানিকগঞ্জের সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড

কড়চা রিপোর্ট : দ্য ডেইলি স্টার ও আরটিভির মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস পেলেন জেলার সেরা ক্রীড়া প্রতিবেদক অ্যাওয়ার্ড। শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এ এম নাঈমুর রহমান দূর্জয় এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, সাবেক মেয়র মো. রমজান আলী, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা।

মানিকগঞ্জের ক্রীড়া উন্নয়নমূলক প্রতিবেদন করার স্বীকৃতিস্বরূপ তাঁকে ২০২০ সালের জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জেলা ক্রীড়া সংস্থা এবছর থেকেই এই অ্যাওয়ার্ড প্রবর্তন করে। এতে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকরা ক্রীড়া প্রতিবেদন করার ক্ষেত্রে আরও অনুপ্রাণিত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এই অনুষ্ঠান থেকে ক্রীড়া পৃষ্ঠাপোষকতায়, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া অনুরাগী দেওয়ান জাহিদ আহমেদ টুলুকেও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

Facebook Comments
ভাগ