সাটুরিয়ায় নেশার টাকা না পেয়ে মাকে হত্যা চেষ্টা, ছেলে গ্রেপ্তার

প্রতীকী ছবি

কড়চা রিপোর্টঃ নেশার টাকা না পেযে মানিকগঞ্জের সাটুরিয়ায় মাকে হত্যার চেষ্টার অভিযোগে ছেলে খোকন মিয়াকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার বালিয়াটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সাটুরিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত খোকন বালিয়াটি এলাকার মৃত মঙ্গল মাঝির ছেলে। তিনি পেশায় কসাই।

থানা পুলিশ জানান, নেশার টাকা ফুড়িয়ে গেলে মা ফিরোজা বেগমের সাথে খারাপ ব্যবহার করত ছেলে খোকন মিয়া। নেশার টাকায় জন্য বেশ কয়েকবার মাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছে সে। টাকা না পেয়ে অনেক সময় তার মায়ের বসত ঘর পুড়িয়ে দেয়ার হুমকিও দিয়েছে। নেশা করার জন্য সোমবার সকালে মা ফিরোজা বেগমের কাছে টাকা চায় ছেলে খোকন। কিন্তু নেশার জন্য টাকা না পেয়ে মায়ের পিছনে পিছনে বাড়ি থেকে বের হয়ে আসে এবং বাড়ির অদূরে বালিয়াটি চৌরাস্তার মোড়ে মাকে একা পেয়ে মারধর করে হত্যার উদেশ্যে গলা চেপে ধরে। এসময় তার মায়ের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছেলে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ফিরোজা বেগমকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যায় স্থানীয়রা।

সাটুরিয়া থানার ওসি মো.আশরাফুল আলাম জানান, ভুক্তভোগী ফিরোজা বেগম থানায় লিখিত অভিযোগ করেছেন। ছেলে খোকনকে গ্রেপ্তার করা হয়েছে।

কড়চা/ এ এইচ

Facebook Comments
ভাগ