সিংগাইরে দুর্বৃত্তদের গুলিতে আহত গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের সিংগাইরে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি লিটন মিয়াকে (২৮) গুলি করে লক্ষাধিক টাকার স্ক্রাচ কার্ড, সিম ও রিচার্জের টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার জামসা এলাকায় এ ঘটনা ঘটে। আহত লিটনকে প্রথমে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত লিটন মিয়া সদর উপজেলার বাগজান গ্রামের আব্দুল লতিফের ছেলে।

গ্রামীন ফোনের জেলা পরিবেশক ফিরোজ আলম জানান, লিটন সিংগাইরের জামসা ও গোলাইডাঙ্গা এলাকায় বিক্রয় প্রতিনিধির কাজ করতো। বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেলে আসার পথে জামসা এলাকায় অপর একটি মোটরসাইকেলে থাকা দ’ুজন ব্যক্তি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে লিটনের দুই পায়ে ৩ টি গুলি করে দুর্বৃত্তরা ৭৬ হাজার টাকার স্ক্রাচ কার্ড, ১০ হাজার টাকার নতুন সিম ও ৫০ হাজার টাকার লোডের সিম লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ