হরিরামপুরে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

watercolor and ink abstract of a female figure shape shielding her child from aggression

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চরাঞ্চলে ৫ বছরের এক শিশুকে ধর্ষনণর অভিযোগ উঠেছে । ধর্ষণের শিকার ওই শিশুটিকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।  ৭ অক্টোবর দুপুরে শিশুটির মেডিকেল পরীক্ষা হয়েছে।

শিশুটির নানী জানান, ৩ অক্টোবর শেখ জামির নামের (৪৫) এক প্রতিবেশী তার নাতিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়িতে এসে কান্নাকাটি করে। কান্নাকাটির কারণ জিজ্ঞাসা করলে ধর্ষণের বিষয়টি জানা যায়।

এ বিষয়ে জামিরের বাবার কাছে বিচার দিলে তিনি বিচারের আশ্বাস দেন। কিন্তু ৩ দিনেও বিচার না পেয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালামকে জানালে তিনি পুলিশকে জানাতে ও হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। পরে ৬ অক্টোবর দুপুরে শিশুটিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের ত্বত্ত্বাবধায়ক ডা:আরশ্বাদ উল্লাহ জানান, ধর্ষণের শিকার হওয়ার ওই শিশুটির ডাক্তারী পরীক্ষা ৭ অক্টোবর দুপুরে সম্পন্ন হয়েছে।

লাল টি-শার্ট পরিহিত অভিযুক্ত ধর্ষক শেখ জামির

এ বিষয়ে পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, শিশু ধর্ষণের ঘটনা ৭ অক্টোবর সকালে জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। হাসপাতালে গিয়ে ওই শিশুটির সুচিকিৎসার খোঁজখবর নেওয়া হয়। প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের সত্যতা মিলে। এ ব্যাপারের শিশুটির পিতা বাদী হয়েছে একটি মামলা করেছেন।

এদিকে  ৭ অক্টোবর রাতে প্রধান অভিযুক্ত সহ তিন আসামীকে গ্রেপ্তারর করা হয়েছে। আসামীরা হলেন, অভিযুক্ত ধর্ষক শেখ জামির (৪৫), তার বাবা শেখ ছামিদ, মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ