হরিরামপুরে ৮’শ পরিবারে ত্রাণ বিতরণ

মো.আজিজুল হাকিম : রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যা কবলিত মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদের আয়োজনে হরিরামপুর উপজেলার ডাক বাংলোয় এই ত্রান বিতরণের কার্যক্রমের উদ্বোধণ করেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস।

জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে শাহওয়াজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রউফ, সংরক্ষিত নারী সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীমা আক্তার চায়না ও সদস্য মো. হায়দার আলী তারেকসহ অন্যান্যরা এতে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ্য থেকে হরিরামপুর উপজেলায় ৮ শ’ পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া ও ১ কেজি চিনিসহ প্রায় ১২ কেজির একটি করে প্যাকেট তুলে দেওয়া হয় দরিদ্র পরিবারের মাঝে।

প্রান্তিক অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা
এদিকে  শুক্রবার দুপুরে হরিরামপুর উপজেলার গঙ্গারামপুর বাজারে সামাজিক সংগঠন ধূলশুড়া ইউনিয়ন ডট কমের সৌজন্যে প্রায় ১ হাজার মানুষের মাঝে ৯ কেজির একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়।

মো.আতাউর রহমানের সভাপতিত্বে ধূলশুড়া ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ খান, সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুস সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ ও শেখ কাউসারসহ ধূলশুড়া ইউনিয়ন ডট কমের প্যানেল মেম্বাররা  এতে উপস্থিত ছিলেন।

কড়চা/ এম এ এইচ

Facebook Comments
ভাগ