একুশে আগস্ট শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলার প্রতিবাদে মানিকগঞ্জে কর্মসূচি পালন

কড়চা রিপোর্ট : একুশে আগস্ট শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলার প্রতবিাদ ও হামলাকারীদের ফাঁসির রায় কার্যকরের দাবিতে মানিকগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগস্ট) বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের শহীদ রফিক সড়কে দলীয় র্কাযালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সংগঠনের সহসভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, পৌর মেয়র মো. রমজান আলী ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, ২১ আগস্টে গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিল তারেক জিয়াসহ বিএনপি-জামায়াতের লোকজন। কিন্তু সৃষ্টিকর্তার দয়ায় সেদিন বেঁচে যায় শেখ হাসিনা। তারা মনে করেছিল শেখ হাসিনাকে হত্যা করলেই বাংলাদেশে পাকিস্তানি রাস্ট্র কায়েম করা যাবে। কিন্তু তাদের সেই আশা পূরণ হয়ণি। আমরা চাই গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করা হোক। সেই সাথে গ্রেনেড হামলার তীব্র প্রতিবাদও জানাই।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ