ঘিওরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আহত তিন

আব্দুর রাজ্জাক : ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হামলায় তিন জন আহত হয়েছে। আহতরা এখন হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের করজনা গ্রামে। হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন লুৎফর রহমান, শুকুর আলী ও মহর সর্দার।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে করজনা গ্রামে বাড়ির সামনে রাজিব হোসেনের স্ত্রী, ছোটবোন, ও ভাগ্নি বসে রোদ পোহাচ্ছিল। এসময় মিঠু, তারিফ, নিরব, পলাশ, সাইফুলসহ কয়েকজন বখাটে তাদের উদ্দেশ্য করে অশ্লিল ভাষায় মন্তব্য করে। এতে বাধা দেয় রাজিব হোসেন। তর্ক-বির্তকের এক পর্যায়ে রাজিবের চাচা লুৎফর রহমান এসে পরিস্থিতি শান্ত করে। সে সময় চলে গেলেও সন্ধ্যার দিকে বাজারে যাওয়ার সময় বখাটেরা হামলা করে লুৎফরের ওপর। লুৎফরের মাথা ফেটে যায়। প্রাণ বাঁচাতে লুৎফর রহমান পাশের ডোবার পানিতে আশ্রয় নেয়। এসময় শুকুর আলী ও মহর সর্দার তাকে উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাত সাড়ে দশটার দিকে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে বখাটেরা শুকুর আলী ও মহর সর্দারের ওপর হামলা করে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে দুজনকে শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে লুৎফর রহমানের অবস্থার অবনতি হলে তাকে বুধবার মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে লূৎফর রহমানের বড় ভাই ফুল মিয়া বলেন, বিষয়টি ঘিওর থানাকে অবহিত করা হয়েছে। তিনি জানান, বখাটেদের বিরুদ্ধে আগেও পর্নোগ্রাফী আইনে মামলা রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজউদ্দিন বলেন, ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

কড়চা/ এ আর

 

Facebook Comments Box
ভাগ