মানিকগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ নিহত ২

কড়চা রিপোর্ট : ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের কালীগঙ্গা নদীর তরা ব্রীজের ওপর একটি যাত্রীবাহী বাসের চাপায় এক কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন অপর এক যুবক। মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) এবং তাঁর বন্ধু মোঃ আশিকুর রহমান (২৫)। তাঁদের বাড়ি ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে রাথুরা গ্রামে বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রীজের ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল এবং আশিকুর। এ ঘটনায় আহত হন হাসিবুর। তাঁকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে বাসটি জব্দ করে পুলিশ। এদিকে দুর্ঘটনার পর পরই উত্তেজিত স্থানীয় লোকজন তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করে। এ সময় পুলিশ লাঠি চার্জ করলে সেখান থেকে বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সেলফি পরিবহনের অপর একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকে। রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায় উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।

ঘিওর থানার ওসি রিয়াজউদ্দিন আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয় হবে।

কড়চা/ এস কে

Facebook Comments Box
ভাগ