সাংবাদিক জুলহাস হত্যার বিচারের দাবিতে সিংগাইরে মানববন্ধন ও প্রতিবাদসভা

কড়চা রিপোর্ট : ঢাকা জেলার ধামরাই প্রেসক্লাবের সহ সভাপতি ও বিজয় টিভি প্রতিনিধি মোঃ জুলহাস উদ্দিন হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩ টায় উপজেলা পরিষদে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সিংগাইর প্রেসক্লাব ও স্থানীয় সাপ্তাহিক সময়ের সাথে পত্রিকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মোঃ কোহিনুর ইসলাম রাব্বি। মাইটিভি প্রতিনিধি মোঃ বাদল হোসাইনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ সিরাজুল ইসলাম, মাসুম বাদশাহ, রকিবুল হাসান বিশ্বাস, মোঃ জয়নাল আবেদিন ও মোঃ সাইফুল ইসলাম শিকদার, মোঃ ইয়াকুব মোল্লা।

বক্তারা সাংবাদিক জুলহাস হত্যার সাথে জড়িতদের দ্রুত বিচার প্রক্রিয়ার মাধ্যমে ফাঁসির দাবি জানান। সেই সাথে সারাদেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার দাবি করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ মিজানুর রহমান, মোস্তাক আহম্মেদ, মোহাম্মদ আলী রিপন, মোঃ হাবিবুর রহমান, মোঃ রিয়াজুল ইসলাম, আব্দুল গফুর, মোঃ আসলাম হোসেন, আবদুল্লাহ আল মামুন, মোঃ শামীম হোসেন ও মোঃ আলামিন প্রমুখ।

প্রসংগত, গত ৩ সেপ্টেম্বর দুর্বৃত্তরা ধামরাই উপজেলার বারোবাড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন কালিমন্দিরের পাশে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে সাংবাদিক জুলহাসকে। এ ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কড়চা/ এম বি

Facebook Comments Box
ভাগ