হরিরামপুরে বসতবাড়িতে অগ্নিকান্ড, স্ট্রোকে বৃদ্ধার মৃত্যু

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের হরিরামপুরে গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে শনিবার (৬ আগস্ট) সকালে অগ্নিকান্ডের ঘটনায় বসতবাড়ির ৭টি ঘর, আসবাসপত্র, শস্য ও পশু পুড়ে গেছে। আগুনের তান্ডব দেখে ৮০ বছরের বৃদ্ধা সালেহা অসুস্থ হয়ে মারা গেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোপীনাথপুর গ্রামের জামাল মল্লিক জানান, সকাল ৮টার দিকে তাদের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে যায় নিজের ঘরসহ অন্য ভাইদের ঘরও। আগুনে ৭০ মন ধান ও প্রায় একশ’ মন পেয়াজ নষ্ট হ’য়ে গেছে। পুড়ে গেছে একটি ছাগল। এতে ক্ষতির পরিমাণ বিশ লাখ টাকার মতো হবে। এছাড়া আগুনের তান্ডব দেখে তার মা সাহেলা (৮০) অসুস্থ হয়ে পড়েন। তাকে চিকিৎসার জন্য স্থানীয় একটি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। এক ঘন্টার মধ্যে আগুন নেভাতে সক্ষম হই। আগুনে শস্যের ক্ষতি হয়েছে। একটি ছাগল পুড়ে মারা গেছে। ৭ টি টিনের ঘর পুরে গেছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসকের মাধ্যমে সহায়তা করা হবে। আগুনের সময় স্ট্রোক করে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে।

কড়চা/ বি সি

Facebook Comments Box
ভাগ