করোনা মোকাবেলায় সাটুরিয়া থানা পুলিশ ফের মাঠে

কড়চা রিপোর্ট : ‘মাস্ক পড়ার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’ – এ স্লোগানকে সামনে রেখে কোভিড ১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতামূলক র‌্যালি ও মাস্ক বিতরণ করা হয়েছে। সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে রোববার (২১ মার্চ) সকাল ১১ টায় এই কর্মসূচি পালিত হয়েছে।

র‌্যালিটি সাটুরিয়া থানা থেকে শুরু হয়ে বাসস্ট্যান্ড ও বাজার এলাকার প্রধান প্রধান সড়ত প্রদক্ষিণ করে। পরে বাসস্ট্যান্ড ও বাজার এলাকায় ভাসমান মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ এবং মাস্ক পড়ার অভ্যেস করার আহ্বান করেন।

এসময় সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম, ওসি তদন্ত মো. হাবিবুর রহমান ও ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টুসহ সাটুরিয়া থানার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম বলেন, দেশে আবার করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পেয়েছে। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ এবং মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান স্যারদের নির্দেশনায় রোববার জনসচেতনামূলক র‌্যালি ও বিনা মূল্যে মাস্ক বিতরণ করেছি। করোনার প্রথম থেকে বাংলাদেশ পুলিশ মানুষের পাশে ছিল। জীবনের ঝুকি নিয়ে কাজ করেছি। এখনও আমাদের পুলিশের প্রতিটি সদস্য করোনা মোকাবেলায় কাজ করে যাব।

কড়চা/ এইচ এফ

Facebook Comments
ভাগ