কর্ণেল মালেক মেডিকেল কলেজ ইন্টার্ন চিকিৎসক পরিষদের নয়া কমিটি

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের কর্ণেল মালেক মেডিকেল কলেজ (সিএমএমসি) ইন্টার্ন চিকিৎসক পরিষদের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ডা. কাজী আব্দুল্লাহকে সভাপতি ও ডা. আল মুসাব্বির সিয়ামকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। নবগঠিত ইচিপ কমিটির সদস্যরা সিএমএমসি’র ১ম ব্যাচের শিক্ষানবিশ চিকিৎসক।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কমিটির নতুন সভাপতি ডা. কাজী আব্দুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ আরশ্বাদ উল্লাহ, বি.এম.এ’র মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. পঙ্কজ কুমার মজুমদার ও সম্পাদক ডা. রাজিব বিশ্বাসের স্বাক্ষরিত এক বিজ্ঞতির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি ডা. তাহামিনা তাহের তামান্না, ডা. মো. ওয়াজেদ আলী, যুগ্ন সাধারণ সম্পাদক ডা. আল আমিন কাফি, ডা. মাহফুজা বিনতে হোসাইন, ডা. কাজী রাইয়ানা, সাংগঠনিক সম্পাদক ডা. রাজেশ দেব, ডা. রাজু কাউসার বকুল, ডা. প্রীতম মল্লিক দিপ্ত, দপ্তর সম্পাদক ডা.জান্নাতুল ফেরদৌস ইতি, অর্থ বিষয়ক সম্পাদক ডা. উম্মে ফারওয়া হক ইশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী সাদিয়া হক, প্রকাশনা ও গ্রন্থনা বিষয়ক সম্পাদক ডা. মুহাম্মদ সুজন ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডা. উম্মে হাবিবা মোনা, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা. মমতাজ বিনতে মশিউর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মবিন মিলিজি এবং কার্যকরী সদস্য ডা. তাসনিম ইসলাম ও ডা. সুমাইয়া জাবিন তন্নীকে দায়িত্ব দেয়া হয়েছে।

এই সম্পর্কে সভাপতি ডা: আব্দুল্লাহ বলেন, আমাদের উপর সিনিয়ররা ও শিক্ষকমন্ডলী যে দায়িত্ব দিয়েছেন সেটা আমরা নিষ্ঠার সাথে পালন করবো। হাসপাতাল ও রোগীদের যেকোন প্রয়োজনে ইচিপ সব সময় তাদের পাশে থাকবে।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ