মানিকগঞ্জে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে সিংগাইর ও শিবালয় উপজেলা দল চ্যাম্পিয়ন

??????

কড়চা রিপোর্ট : আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক ও বালিকা) অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতায় মানিকগঞ্জে চ্যাম্পিয়ন হয়েছে সিংগাইর উপজেলা বালক দল ও শিবালয় উপজেলা বালিকা দল। রোববার (২১ নভেম্বর) বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় তারা ঘিওর উপজেলা বালক দল ও হরিরামপুর উপজেলা বালিকা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিংগাইর উপজেলা বালক দল ৭৫-৫৪ পয়েন্টে ঘিওর উপজেলা বালক দলকে এবং শিবালয় উপজেলা বালিকা দল ৪৫-৪০ পয়েন্টে হরিরামপুর উপজেলা বালিকা দলকে পরাজিত করে।

খেলাশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র মো. রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ-পরিষদের আহ্বায়ক কাজী এনায়েত হোসেন টিপু ও সদস্য-সচিব সেলিম পারভেজসহ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

জেলা পুলিশের সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেয় জেলার সাত উপজেলাসহ ১০ টি কাবাডি দল। জেলায় চ্যাম্পিয়ন দলদুটি পরবর্তীতে আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় এবং ধাপে ধাপে অনুষ্ঠিত প্রতিযোগিতার বিজয়ীরা জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবে বলে জানান জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খান।

কড়চা/ জেড এ বি

Facebook Comments
ভাগ