মানিকগঞ্জে বিদেশি পিস্তলসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

প্রতীকী ছবি

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জ পৌর এলাকায় হিজুলী গ্রামে ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়েছে আগ্নেয়াস্ত্রসহ দুই ছিনতাইকারী। পরে ছিনতাইকারীদের আগ্নেয়াস্ত্র ও ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ র‌্যাবের কাছে সোর্পদ করা হয়। এরা হলেন শেরপুর জেলার বেতমারী গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহমুদ হাসান সবুজ (৩২) ও মানিকগঞ্জ সদর উপজেলার রাজিবপুর গ্রামের সার্জেন্ট (অবঃ) আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন (২৯)।

চরহিজুলী গ্রামে আলতাবের স্ত্রী লাইলী আক্তার জানান, রোববার (২৮ মার্চ) ৩টার দিকে তিনি ব্যাংক থেকে ৩০ হাজার টাকা তুলে একটি অটোতে করে কয়েকজন যাত্রীর সাথে চরহিজুলীর নিজ বাড়িতে যাচ্ছিলেন। হিজুলী জামে মসজিদের সামনে আসার পর ছিনতাইকারীরা মোটরসাইকেলে করে যাওয়ার সময় তার হাতের টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীদের ধাওয়া করে তাদের অটো ও অপরিচিত একজন মোটরসাইকেল আরোহী। ধাওয়া খেয়ে ছিনতাইকারীরা মধ্য হিজুলী গিয়ে মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন ছিনতাইকারীদের একটি পিস্তলসহ আটক করে। পরে র‌্যাব আসলে তাদের কাছে সোর্পদ করা হয়।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জের কোম্পানী কমান্ডার উনু মং বলেন, ছিনতাই ঘটার পর পর সংবাদ পেয়ে র‌্যাব অভিযানে নামে। এরপর স্থানীয় জনগণের সহযোগিতায় ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি ও ছিনতাই করার অভিযোগে আরেকটি মামলা হবে।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ