মানিকগঞ্জে একই পরিবারে স্বামী-স্ত্রীর নামে ঘর বরাদ্দ, চেয়ারম্যান বরখাস্ত

কড়চা রিপোর্ট : অনিয়মের অভিযোগে মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাহিদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে মানিকগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম বরখাস্তের বিষয়টি নিশ্চত করেছেন। এর আগে বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের ওয়েবসাইটে সাময়িক বরখাস্তের বিষয়ে উপ-সচিব আবু জাফর রিপনের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনও জারি করা হয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, সিংগাইরের ধল্লা ইউনিয়নের চেয়ারম্যান মো.জাহিদুল ইসলামের বিরুদ্ধে রাস্তার কাজে অনিয়ম, জমি আছে ঘর নাই প্রকল্পের স্ত্রীর নামে ঘর ও সরকারি বরাদ্দকৃত গভীর নলকুপ প্রকল্পের অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। সেই সাথে তাকে কেন স্থায়ীভাবে বরখাস্ত করা হবে না সে বিষয়ে জানতে চাওয়া হয়েছে মো.জাহিদুল ইসলামের কাছে।

মানিকগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, বরখাস্তের বিষয়ে বৃহস্পতিবার মন্ত্রণালয়ের ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারি। পরে জানতে পারি জেলা প্রশাসক মহাদয় বরাবর মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি ইমেল এসেছে। আপাতত মো.জাহিদুল ইসলামের কার্যক্রম বন্ধ বয়েছে এবং ইউপি সচিব মো.আলী হোসেন দায়িত্ব পালন করবেন।

বরখাস্ত হওয়ায় চেয়ারম্যান মো.জাহিদুল ইসলামের দাবি তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে এবং রাজনৈতকভাবে তাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। কারণ সামনে ইউপি নির্বাচন।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ