মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনে লিটন সভাপতি, আকরাম সম্পাদক

কড়চা রিপোর্ট : ডিবিসি নিউজের মানিকগঞ্জ প্রতিনিধি আশরাফুল আলম লিটনকে সভাপতি ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো: আকরাম হোসেনকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে ১৫ সদস্য বিশিষ্ট মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে শহীদ রফিক সড়কে অবস্থিত এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠিত হয়।

কমিটির সহ-সভাপতি পদে চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি মো: ইউসুফ আলী, মোহনা টিভির রিপন মাহমুদ, যুগ্ম সম্পাদক বিটিভির প্রতিনিধি একে আজাদ চঞ্চল, সহ-সম্পাদক দীপ্ত টিভির জাহিদুল হক চন্দন, কোষাধ্যক্ষ এস এ টিভির হাসান ফয়জী, দপ্তর সম্পাদক দেশ টিভির আব্দুল আলীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলা টিভির অহিদুর রহমান কাদের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনন্দ টিভির জয় ঘোষ, কার্যকরী সদস্য এটিএন নিউজের প্রতিনিধি আবুল কালাম আজাদ, আরটিভির জাহাঙ্গীর আলম বিশ্বাস ও নিউজ টুয়েন্টিফোরের কাবুল উদ্দিন, সময় টিভির ইউসুফ আলী ও এশিয়ান টিভির রাশেদুর রহমান চৌধুরী।

এব্যাপারে নবগঠিত সংগঠনের সভাপতি আশরাফুল আলম লিটন বলেন, জেলায় টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন, অধিকার আদায় এবং ঐক্য প্রতিষ্ঠায় এই এসোসিয়েশন গঠিত হয়েছে। সরকার অনুমোদিত স্যাটেলাইট টেলিভিশনে কর্মরত প্রতিনিধিরা আবেদনের প্রেক্ষিতে এই সংগঠনের সদস্য হতে পারবেন।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ