সাভারে পাখির লোভ দেখিয়ে শিশু অপহরণ, মানিকগঞ্জে উদ্ধার

কড়চা রিপোর্ট : ঢাকার সাভার থেকে অপহরণের ৫ দিন পর ইসতেফাত হোসেন সোহান (১০) নামের এক শিশুকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪ এর একটি দল। এসময় তিন অপহরণকারীকে আটক করে তারা।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২ টার দিকে শিশুটিকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মো: করিম বেপারী (২৯), সদর উপজেলার নবগ্রাম এলাকার মো: তোতা মিয়ার ছেলে বাদশা ওরফে রাজা (৩৫) ও একই গ্রামের মো: হারুন মিয়ার ছেলে মো: হাবু মিয়া (৪৫)।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং জানান, অপহৃত সোহান ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাগনামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বাবা ও মা দেশের বাইরে অবস্থান করায় সোহান সাভারের উলাইলে মামা-মামির সাথে ভাড়া বাড়িতে থাকতো। গত শুক্রবার (২৩ এপ্রিল) বেলা ১১ টার দিকে অপহরণকারীরা সাভারের উলাইল এলাকা থেকে পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে। পরে অপহরণকারীরা তাকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার একটি বাড়িতে আটকিয়ে রেখে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি র‌্যাবকে জানালে পরে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। সেই সাথে তিন আসামিকে আটক করে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সেই সাথে শিশুটিকে তার স্বজনদের কাছে তুলে দেওয়া হয়।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ