সিংগাইরে অটোবাইক চালককে হত্যা, নারীসহ চার আসামি গ্রেপ্তার

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের সিংগাইরে অটোবাইক ছিনতাই করে চালককে হত্যা মামলায় এক নারীসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ধামরাই উপজেলার রোয়াইল খরারচর গ্রামের বরকত আলীর মেয়ে নাসরিন আক্তার(৩৫), সিংগাইর উপজেলার আজিমপুর মধ্যপাড়া গ্রামের মৃত ইমান ফকিরের ছেলে বাতেন ফকির(২৬), দক্ষিণ পাড়ার মৃত সাহেব আলী ওরফে সাক্কুর ছেলে মিজানুর রহমান(৪০) ও জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামের মৃত কোহিনুর বিশ্বাসের ছেলে ছমেদ বিশ্বাস(২৬)।

আসামিদের বুধবার (২৫ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা জানান, মঙ্গলবার বেলা ১১ টার দিকে আঞ্চলিক মহাসড়কের উত্তর পাশে আজিমপুর এলাকার একটি নির্জন স্থান থেকে অটো চালক শরিফ হোসেন(২২)এর লাশ উদ্ধার করা হয়। নিহত শরিফ হোসেন(২২) পৌরসভার পুকুর পাড়ার শহিদুল ইসলামের ছেলে। এ ব্যাপারে নিহত শরিফ হোসেনের স্ত্রী মানুয়ারী খাতুন ওরফে সাথী থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার দিনই পুলিশ মাঠে নামেন এবং বিভিন্ন এলাকা থেকে আসামি গ্রেপ্তার করতে সক্ষম হন। আসামি নাসরিন আক্তার ছিনতাই ও সংঘবদ্ধ খুনি চক্রের হোতা। আসামিরা নাসরিন আক্তারের মাধ্যমেই অটো চালক শরিফকে ঘটনাস্থলে রেখে আসে। এরপর পূর্বপরিকল্পিতভাবে খুন করে অটোবাইকটি ছিনিয়ে নিয়ে যায়।

নিহতের স্ত্রী সাথী জানান, তার স্বামী শনিবার ভাড়ায় চালিত অটোরিকসা নিয়ে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তাকে আর পাওয়া যায়নি। মঙ্গলবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে উক্ত স্থানে গিয়ে সে তার স্বামীর লাশ সনাক্ত করেন। এ সময় স্বামীর গলায় তারই লুঙ্গি পেচানো ছিল এবং দুগর্ন্ধ বের হচ্ছিল।

কড়চা/ বি সি

Facebook Comments
ভাগ