সিংগাইরে জমি নিয়ে বিরোধ, ক্ষুদ্র ব্যবসায়িকে কুপিয়ে জখম

কড়চা রিপোর্ট : জমি সংক্রান্ত বিরোধের জেরে মানিকগঞ্জের সিংগাইরে শাহাদৎ হোসেন নামের এক ক্ষুদ্র ব্যবসায়িকে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত শাহাদৎ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এঘটনায় আহত শাহাদতের স্ত্রী রেহেনা আক্তার সম্প্রতি চারজনকে আসামিকে করে আদালতে একটি মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন, সিংগাইর উপজেলার উত্তর চারিগ্রামের মৃত ভুলু বেপারীর ছেলে মো: রেজ্জাক আলী, রাজ্জাত আলী, আরব আলী ও একই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে আব্দুল হালিম।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩ মার্চ সকাল ৮ টার দিকে উত্তর চারিগ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে শাহাদৎ হোসেনের স্বত্ব দখলীয় জমিতে আসামিরা জবর দখল করে ঘর উঠানোর চেষ্টা করার সময় তিনি বাঁধা দেন। আসামিদেরকে বাঁধা দেওয়ায় আব্দুল হালিমের নেতৃত্বে অন্য আসামিরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে শাহাদতকে বাড়ি থেকে তুলে নিজেদের বাড়িতে নিয়ে চাপাতি, লোহার হাতুরি, শাবল দিয়ে শরীরের বিভিন্নস্থানে জখম করে। তার চিৎকার শুনে স্ত্রী রেহেনা আক্তার কাছে গেলে হামলাকারীরা তাকেও আঘাত করে। এসময় পার্শবর্তী আলী হোসেন তাদেরকে বাঁধা দিলে রাজ্জাত আলীর হাতে থাকা চাপাতি দিয়ে আঘাত করলে তার বাম হাতের বৃদ্ধাঙ্গল, বুক ও কব্জি জখম হয়। পরে তাদেরকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

মামলার বাদী রেহেনা বেগম জানান, মামলার পর থেকেই আসামিরা তাদেরকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। তিনি প্রশাসনের কাছে বিচারের দাবি জানান।

কড়চা/ এস কে

Facebook Comments
ভাগ