সিংগাইর থেকে অপহৃত দু’মাদরাসা ছাত্রী নবাবগঞ্জ থেকে উদ্ধার, গ্রেপ্তার দুই

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের কানাইনগর গ্রাম থেকে অপহৃত মাদরাসার দু’ছাত্রীকে ঢাকা জেলার নবাবগঞ্জ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। অপহরণের সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোপালনগর গ্রামের মতিয়ার রহমানের পুত্র তপন (২০) ও বেগুনটিউরী গ্রামের রমজান আলীর পুত্র লালন (২৬) ।

গ্রেপ্তারকৃতদেরকে সোমবার (২৬ এপ্রিল) আদালতে প্রেরণ করে থানা পুলিশ। সেই সাথে উদ্ধারকৃত ভিকটিমদ্বয়কেও ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়।

মামলার এজাহারসূত্রে জানা যায়, ওই ছাত্রীদ্বয় সম্পর্কে চাচাতো বোন। আসামি তপন তাদের একজনের সাথে প্রেম ভালবাসার কথা বলে ফুসলিয়ে গত ২৪ এপ্রিল বিকেল ৪ টার দিকে পার্শ্ববর্তী কানাইনগর গ্রামের নুরা পালের লেবু বাগানে নিয়ে যায়। এরপর পরিকল্পিতভাবে এজাহারভুক্ত আসামি তপন, লালন, নুর-মোহাম্মদসহ অজ্ঞাত তিন জন ভিকটিমদ্বয়কে অপহরণ করে প্রাইভেটকারযোগে নিয়ে যায়। বিষয়টি ওই পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে অবগত করা হয়। ১দিন পর গত রোববার বিকেল ৫টার দিকে নবাবগঞ্জ বাসস্ট্যান্ড মোড়ে ভিকটিমদ্বয়কে রেখে আসামিরা পালিয়ে যায়। পরে স্থানীয় চায়ের দোকানদার নান্নু বেপরীর মাধ্যমে সংবাদ পেয়ে পরিবারের সহায়তায় থানা পুলিশ তাদের উদ্ধার করে।

এ ঘটনায় ভিকটিটিমের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

কড়চা/ এম বি

Facebook Comments
ভাগ