সুইডেনে পবিত্র কুরআন অবমাননায় মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল

কড়চা রিপোর্ট : সুইডেনের রাজধানী স্টকহোমের প্রধান মসজিদের সামনে ঈদুল আযহার দিন প্রকাশ্যে পবিত্র কুরআন শরীফ অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছেন তাওহিদী জনতা।
শুক্রবার ( ৭ জুলাই) দুপুরে বাদ জুমা খেলাফত মজলিশ ও জেলা সর্বস্তরের তাওহিদী জনতার ব্যানারে মানিকগঞ্জ সদর হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শহরের শহীদ রফিক সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে খেলাফত মজলিশের জেলা শাখার সভাপতি মাওলানা নুরুল ইসলাম ফরায়েজীর সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক তাওহীদুল ইসলাম তুহিন, জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক মো. ওমর ফারুকসহ তাওহিদী জনতা সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে মাওলানা নুরুল ইসলাম ফরায়েজী বলেন, সুইডেনের রাজধানীতে প্রকাশ্যে ঈদুল আযহার দিনে আমাদের ধর্মীয় কিতাব কুরআন শরীফকে অবমাননা করা হয়েছে। এঘটনায় তীব্র নিন্দা করছি এবং কুরআন অবমাননাকারীকে দৃষ্টান্ত শাস্তির দাবি করছি। একই সঙ্গে সুইডেনের প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে, ভবিষ্যতে যাতে কেউ আর কুরআন অবমাননা করতে সাহস না পায়।
কড়চা/ এ এইচ
Facebook Comments Box
ভাগ