মানিকগঞ্জে জয়ী প্রার্থীর কান ছিঁড়ে নিলেন পরাজিত প্রার্থী

হাবেজা বেগমের কান থেকে রক্ত ঝরছে

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের হরিরামপুরে পরাজিত মেম্বার প্রার্থী নার্গিস আক্তারের হাতে জয়ী প্রার্থী হাবেজা বেগমকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার কানের একটি অংশ ছিঁড়ে যায়।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বয়রা ইউনিয়নের যাত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার হাবেজা বেগম যাত্রাপুর এলাকার রতন প্রামানিকের স্ত্রী। তিনি উপজেলার বয়ড়া ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডে নব-নির্বাচিত সংরক্ষিত নারী সদস্য।

হরিরাপুর থানার ওসি সৈয়দ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

হামলার শিকার হাবেজা বেগম জানান, সকাল সাড়ে ৭টার দিকে পরাজিত প্রার্থী নার্গিস আক্তারের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় নার্গিসের সাথে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ের নার্গিস ও তার বাড়ির লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এসময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে নার্গিস ও তার লোকজন বাড়িতে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওসি সৈয়দ মিজানুর জানান, এঘটনায় থানায় হাবেজা বেগম একটি অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় হাবেজা বেগমের ডান কানের কিছু অংশ ছিড়ে গেছে বলেও তিনি জানান।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের হরিরামপুরে বয়রা ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে নার্গিস আক্তারকে ভোটে পরাজিত করেন হাবেজা বেগম।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ