দৌলতপুরে ছাত্রলীগ নেতাদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কড়চা রিপোর্টঃ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর এলাকায় ছাত্রলীগ নেতা কাউছার মামুন ও হাসানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ আগস্ট) দুপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদের সামনে জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের শাস্তির দাবি করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন, বেগম জরিনা কলেজের প্রভাষক আতোয়ার হোসেন, জিয়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রব, ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নুরুল আমিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, চাকরি দেওয়ার কথা বলে অবৈধভাবে হাতিয়ে নেওয়া অর্থ আত্মসাতের প্রতিবাদ করায় জিয়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন তার লোকবল নিয়ে প্রকাশ্য দিবালোকে শনিবার দুপুরে ছাত্রলীগ নেতা কাউছার ও হাসানকে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন। বিষয়টি দৌলতপুর থানা-পুলিশকে লিখিতভাবে জানানো হয়। এই হামলার নিন্দা জানিয়ে দ্রুত সময়ের মধ্যে চেয়ারম্যানকে গ্রেপ্তারপূর্বক যথাযথ শাস্তির দাবি জানান তারা।

এ বিষয়ে জিয়নপুর ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বলেন, কাউসার এবং হাসানের উপর সন্ত্রাসী হামলা হয়েছে ঠিক। তবে তিনি এই হামলার সাথে জড়িত নন বলে দাবি করেন।

Facebook Comments Box
ভাগ