পুলিশ হত্যা ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল

কড়চা রিপোর্ট : দেশব্যাপী বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস, পুলিশ হত্যা ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (১ নভেম্বর) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শহরের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে খালপাড় এলাকার শহীদ রফিক চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে স্বেচ্ছাসেবক লীগ ছাড়াও আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাও অংশ নেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশারের সঞ্চলনায় সমাবেশে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমূর রহমান দূর্জয় ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান বক্তব্য রাখেন।

নাঈমূর রহমান দূর্জয় বলেন, বিএনপি একটি বিশৃঙ্খলাকারী ও অগ্নিসন্ত্রাসী দল। বিএনপি মানুষ মারার রাজনীতি করে আর আওয়ামী লীগ মানুষের জীবনের নিরাপত্তায় কাজ করে। আন্দলনের নামে বিএনপি পুলিশ হত্যা করেছে, সাংবাদিকদের মারধর করেছে। বিএনপি আজকে গুপ্ত হামলা করে অগ্নি-সন্ত্রাস করছে, শান্ত বাংলাদেশ উত্তপ্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন, দেশের জনগণকে সাথে নিয়ে বিএনপির অগ্নি-সন্ত্রাস মোকাবিলায় আওয়ামী লীগ মাঠে আছে।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ