মানিকগঞ্জে চোরাইকৃত মোটরসাইকেলসহ আটক দুই সদস্য

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জ সদর উপজেলায় মোটরসাইকেল চোরাইচক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।
সদর উপজেলার বেউথা এলাকা ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ২০ ও ২১ সেপ্টেম্বর তাদের আটক করে র‌্যাব।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আলমনগর এলাকার মৃত আলমগীর হোসেনের ছেলে আল আমিন ওরফে অভি খাঁন (৩০) ও একই উপজেলার যাত্রাপুর এলাকার ফারুক মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২৬)।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো.আরিফ হোসেন বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৫টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, সম্প্রতি মানিকগঞ্জের সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস এবং শপিংমলের সামনে থেকে চুরির ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালায় র‌্যাব। ওই অভিযানে গত মঙ্গলবার শহরের বেউথা এলাকার পরিবেশ অধিদপ্তর অফিসের সামনে থেকে আল আমিন ওরফে অভি খাঁনকে আটক করা হয়। পরবর্তীতে সে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চুরির কথা শিকার করে এবং চুরির সাথে জড়িত হৃদয় আহমেদের কথা জানালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোন, গাড়ির তার কাটার একটি ব্লেড এবং বিভিন্ন রকমের ৪টি চাবি উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট মো.আরিফ হোসেন জানান, আটকের পর মোটরসাইকেল চুরির কথা তারা শিকার করেছে এবং সারাদেশে তাদের প্রায় ৩০ জন সদস্য আছে। এছাড়া আটককৃতদের নামে আশুগঞ্জে ডাকাতি মামলা আছে।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ