মানিকগঞ্জে ডাকাতির ঘটনায় এক পুলিশ সদস্য আহত, গণপিটুনিতে ডাকাত নিহত

ডাকাতের আক্রমণে পুলিশ সদস্য আহত

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জ সদর উপজেলায় গণপিটুনিতে অজ্ঞাত নামা (৩৪) এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। এঘটনায় রাকিব হোসেন নামের এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

শনিবার (৮ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদর উপজেলার মেঘশিমুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ডাকাদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে। নিহতের মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার মধ্যরাতে সদর উপজেলার বারাহিরচর এলাকা থেকে রোগীসহ ৪ জন ব্যক্তি সিএনজি যোগে মানিকগঞ্জ সদর হাসপাতালে আসছিলেন। সিএনজি চালক মো.ইদ্রিস আলী। কিন্তু পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের শেঘশিমুল এলাকায় ৭-৮ জন ডাকাতের একটি দল তাদের সিএনজির গতিরোধ করে একটি মোবাইলসহ প্রায় ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর রোগীর সাথে থাকা একজন ৯৯৯ নম্বরে ফোন করে ডাকাতির ঘটনা জানান। খবর পেয়ে টহলে থাকা সদর থানার এসআই মাহামুদুর রহমানসহ তিন সদস্যদের পুলিশের একটি টিম ধাওয়া করলে ডাকাতরা পুলিশ কনস্টেবল রাকিব হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ডাকাত বলে চিৎসার করলে আশপাশের লোকজন ডাকাতদের পিছনে ধাওয়া করেন। কিছুক্ষণ পর শেঘশিমুল এলাকায় গিয়ে আহত অবস্থায় এক ডাকাত সদস্যকে পুলিশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ