মানিকগঞ্জে স্বাস্থ্য বিভাগের বার্ষিক মূল্যায়ন সভা অনুষ্ঠিত

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জে স্বাস্থ্য বিভাগের বার্ষিক মূল্যায়ন ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা স্বাস্থ্য বিভাগের পরিচালক ডাঃ মোঃ বেলাল হোসেন।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে সদর উপজেলার কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে মানিকগঞ্জ নাসিং কলেজ মিলনায়তনে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিভাগের স্বাস্থ্য উপপরিচালক ডাঃ আবুল খায়ের মোঃ রফিকুল হায়দার, সিভিল সার্জন ডাঃ মোঃ আনোয়ারুল আমিন আখন্দ, গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফসার উদ্দিন সরকার প্রমুখ।

সভায় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ওকর্মচারীদের মধ্যে যারা ভাল কাজ করেছেন তাদেরকে মূল্যায়ন করে পুরস্কার দেওয়া হয়।

সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ বলেন, সব ধরনের কাজের মূল্যায়ন থাকা উচিত। এতে মানুষের কাজের মান ও গতি বাড়বে। স্বস্ব প্রতিষ্ঠানে ভালো কাজ করে মূল্যায়ন পায় এভাবে ভালো কাজের প্রতিযোগিতা তৈরি হবে। ২৫০ শয্যা জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা: আরশ্বাদ উল্লাহ বলেন, আমরা প্রজাতন্ত্রী সরকারের কর্মচারী, আমাদের নিজ দায়িত্ব থেকেই কাজ করা উচিত। শুধু পুরস্কারের আশায় নয় দায়িত্ববোধ নিয়েই যেন কাজ করি। সকলকে সময় মতো অফিসে আসা ও সময় মতো কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি রফিকুল হায়দার বলেন, আপনাদের উপর যে দায়িত্ব তা সঠিকভাবে পালন করবেন। সাংবাদিকদের প্রতি অনুরোধ চিকিৎসকদের ভালো ও খারাপ দুটোই লেখেন।

প্রধান অতিথি ডাঃ মোঃ বেলাল হোসেন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন মহোদয়ের সঠিক পদক্ষেপে করোনা ভাইরাস মোকাবিলা করতে সক্ষম হয়েছি। মানিকগঞ্জ জেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের ধন্যবাদ জানাচ্ছি। আমরা যদি সবার সমন্বয়ে কাজ করতে পারি তাহলে আমাদের কাংখিত লক্ষ্যে পৌছাতে পারবো। আমরা যে কোন দুর্যোগ মোকাবেলা করতে পস্তুত আছি।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ