মানিকগঞ্জে হতদরিদ্র নারীদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ১৫৪ জন হতদরিদ্র নারীকে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে। রবিবার (২২ অক্টোবর) দুপুরে নবগ্রাম ইউনিয়ন পরিষদ থেকে তাদের মাঝে চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী হাসান আল মেহেদী সুহাস।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, সচিব মোঃ পিয়ার আলী, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য রীনা আক্তার ও রেশমি আক্তার চৈতী এবং সাধারণ ওয়ার্ডের সদস্য মোঃ আজম আলী ও মোঃ তজিমুদ্দিন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী হাসান আল মেহেদী সুহাস বলেন, ভিজিডি কার্ডের আওতায় প্রতিমাসে তাদের মাঝে এই চাল বিতরণ করা হয়।

তিনি আও বলেন, সরকার দরিদ্র ও অসহায় মানুষদের নানাভাবে সহযোগিতা করে আসছে। মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ৮৯০ জন উপকারভোগীর মাঝে ১৫ টাকা কেজি দরে প্রতিমাসে ৩০ কেজি করে চাল বিতরণ, ১২০০ ব্যক্তিকে টিসিবির আওতায় ন্যায্যমূল্যে চাল, ডাল, তেল, চিনি, পেয়াজ দেওয়া হয়। এছাড়া, সকল কৃষকদের মাঝে কৃষিবীজ ও সার দেওয়া হয়।

কড়চা/ জে আ বি

Facebook Comments Box
ভাগ