মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বাবাকে পিটিয়ে হত্যা করলো ছেলেরা

কড়চা রিপোর্ট : পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আরশেদ আলী (৭৫) নামে এক বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করেছে তারই দুই ছেলে। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার চর উকিয়ারা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আরশেদ আলী ওই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ছেলেসহ চারজনকে আটক করেছে। আটককৃতরা হলেন- বড় ছেলের স্ত্রী সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫), তার স্ত্রী রুমা (২৫) ও নাতি মোহাম্মদ আহাদ (২৫)। ঘটনার পর থেকে বড় ছেলে পলাতক রয়েছে।

পুলিশ জানায়, ১৫/২০ দিন আগে নিহত আরশেদ আলী বাড়ির পাশে চর উকিয়ারা জামে মসজিদের নামে ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। কবরস্থানে জমি দানকে কেন্দ্র করে ছেলেদের সাথে তার কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে আজ সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে নিহতের বড় ছেলে মো. খবির হোসেন, বড় ছেলের স্ত্রী সাহেরা, ছোট ছেলে মো. খোরশেদ আলী, তার স্ত্রী রুমা, নাতি মোহাম্মদ আহাদ আরশেদ আলীকে লোহার হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে হত্যা করে।

মানিকগঞ্জের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম জানান, বেলা ১১ টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

কড়চা/ এ এল

Facebook Comments Box
ভাগ