ঘিওরে গৃহ পরিচারিকার বিষপানে আত্মহত্যা

প্রতীকী ছবি

কড়চা রিপোর্টঃ মানিকগঞ্জের ঘিওর উপজেলা আওয়ামী লীগ নেতার বাসার ১৪ বছরের এক গৃহ পরিচারিকা বিষপানে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। লাশের ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আত্মহত্যার মূল কারণ জানা যাবে বলে জানিয়েছেন ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

অফিসার ইনচার্জ জানান, ঘিওর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন মুসার বাসার গৃহ পরিচারিকা হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করতো শিবালয় উপজেলার নিহালপুর গ্রামের সাজাহানের মেয়ে অন্তরা (১৪)। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে অন্তরা বিষপান করলে তাকে স্থানীয় ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে শুক্রবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

এব্যপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন মুসার সাথে কথা হলে তিনি জানান, মেয়েটির বয়স যখন ৪ বছর তখন থেকে তার বাসায় নিয়ে আসেন তিনি। এখন বয়স ১৪ বছর হয়েছে। তবে কি কারনণ অন্তরা বিষপানে আত্মহত্যা করলো সেটি তিনিও বুঝে উঠতে পারছেন না।

এদিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বদরুল আলম চৌধুরী জানান, ওই মেয়েটির ময়না তদন্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে বিষপানের তথ্য মিলিছে। তবে মেয়েটি কোন যৌন হয়রানীর শিকার হয়েছে কিনা সে সম্পর্কে পৃথক পরীক্ষা করা হচ্ছে।

কড়চা/ এ আর

Facebook Comments Box
ভাগ