সিংগাইরে ১২জন দুঃস্থ ব্যক্তিকে বিনামূল্যে একটি করে ভ্যান গাড়ি প্রদান

??????

কড়চা রিপোর্টঃ আয় বৃদ্ধিমূলক কর্মসূচির আওতায় মানিকগঞ্জের সিংগাইরের তিনটি ইউনিয়নের ১২জন দুঃস্থ ব্যক্তিকে বিনামূল্যে একটি করে ভ্যানগাড়ি প্রদান করেছে গ্রামীন সেবা সংস্থা (জিএসএস) নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা।

বুধবার (১জুন) বিকেলে জেলা শহরের পোড়রা এলাকায় সংস্থাটির কার্যালয় প্রাঙ্গনে তাদের হাতে ভ্যানগাড়িগুলি হস্তান্তর করেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক আব্দুল বাতেন, শহর সমাজসেবা কর্মকর্তা মেহেদি মাসুদ, সংস্থাটির নির্বাহি পরিচালক শরিফ উদ্দিন, উপ-পরিচালক খালেদা বেগম প্রমুখ।

ভ্যানগাড়ি হস্তান্তরকালে ইসরাফিল হোসেন বলেন, দুঃস্থ মানুষের জন্য সরকার নানা ধরনের ভাতাসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানও নানা ধরনের কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। এটা সমাজ উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখছে।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় জিএসএস দুঃস্থ ব্যক্তিদের এসব ভ্যান গাড়ি প্রদান করেছে। পর্যায়ক্রমে জেলার অন্য এলাকার দুঃস্থ ব্যক্তিদেরও বিনামূল্যে ভ্যান গাড়ি বিতরণ করা হবে বলে জানান সংস্থাটির নির্বাহী পরিচালক শরিফ উদ্দিন।

কড়চা/ জেড এ বি

Facebook Comments Box
ভাগ