মানিকগঞ্জে জাহিদ মালেক স্বপনকে বিজয়ী করতে উঠান বৈঠক ও কর্মীসভা অনুষ্ঠিত 

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে বিজয়ী করতে মানিকগঞ্জ পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে একযোগে উঠান বৈঠক ও কর্মীসভার অংশ হিসেবে ৪ নং ওয়ার্ডে সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় (৬ ডিসেম্বর) ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গনে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম ও মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি অভিজিৎ সরকার।

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তারা মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠিত এই  উঠান বৈঠক ও কর্মী সভায় আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা, সহ-প্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন শামীম বিশ্বাস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আলামিন নাজমুল, পৌর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক টিপু মিয়া প্রমুখ।

বক্তারা বিগত সময়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে তাঁকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান এবং এ লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে অনুরোধ করেন।
কড়চা/ জেড এ বি
Facebook Comments Box
ভাগ