মানিকগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

কড়চা রিপোর্টঃ বাংলাদেশ সেনাবাহিনীর ৯ম পাদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায় এবং ৭১ মেকানাইজড ব্রিগ্রেডের ব্যবস্থাপনায় মানিকগঞ্জে পাঁচ শতাধিক বন্যাদুর্গত অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকালে সদর উপজেলার দিঘি ইউনিয়ন পরিষদ চত্তরে এবং পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয় প্রাঙ্গনে চাল, ডাল, তেল, চিনি, লবণ, সাবানসহ প্রায় ১০ কেজি ওজনের নিত্য প্রয়োজনীয় এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও পানির কারণে যারা বাড়ি থেকে বের হতে পারেনি বাড়ি বাড়ি গিয়ে তাদেরও ত্রাণ দেওয়া হয়।

ত্রাণ বিতরণের সময় সাভার সেনানিবাসের ১৫ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মো.ওয়াদুদ উল্লাহ চৌধুরী, মানিকগঞ্জের জেলা প্রশাসক এস,এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মেজর ক্যাপ্টেন তুহিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইকবাল হোসেন, উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন ও দিঘী ইউপি চেয়ারম্যান মতিন মোল্লা উপস্থিত ছিলেন।

পরে লেঃ কর্ণেল ওয়াদুদ সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সেনা বাহিনী প্রধানের নির্দেশনা অনুযায়ী আমরা বন্যার্তদের পাশে আছি এবং থাকবো। তারই ধারাবাহিকতায় এই ত্রাণ বিতরণ করছি। ভবিষ্যতেও তাদের পাশে থাকবো।

Facebook Comments Box
ভাগ