মানিকগঞ্জে হাতিল ফার্নিচারে চুরি, নগদ টাকাসহ গ্রেপ্তার দুই

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জে হাতিল ফার্নিচারে চুরির ঘটনায় নগদ টাকা ও চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৮ নভেম্বর) বেলা ১ টার দিকে সদর থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলো, শিবালয় উপজেলার ভাকলা দরগাবাড়ি গ্রামের নায়েব আলী সরকারের ছেলে মাসুদ সরকার (২০) ও ভাকলা গ্রামের আজমত আলীর ছেলে আল-আমিন (১৯)।

ভাস্কর সাহা জানান, ৭ নভেম্বর গভীর রাতে শিবালয় উপজেলার উলাইল গ্রাম থেকে তাদের দু‘জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ৩ নভেম্বর রাতে গ্রেপ্তারকৃতরা মানিকগঞ্জ বাসস্টান্ড এলাকার হাতিল ফার্নিচারে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে প্রবেশ করে। পরে তারা ক্যাশ কাউন্টারে থাকা ৫ লাখ ২৯ হাজার ৬৭০ টাকা চুরি করে পালিয়ে যায়। এঘটনায় ৭ নভেম্বর থানায় শোরুমের মালিক এইচ আর পাভেল একটি মামলা করেন। পরে পুলিশ শোরুমের সিসি টিভির ফুটেজ দেখে মাসুদ সরকারকে শণাক্ত করে। থানায় চোরদের তালিকায় থাকা মাসুদের ছবির সাথে সিসি টিভির ফুটেজে মিল পাওয়া যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে মাসুদ ও আল-আমিনকে গ্রেপ্তার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৩ লাখ ৯০ হাজার টাকা ও একটি নতুন মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বাকী টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

কড়চা/ এস কে

Facebook Comments Box
ভাগ