সাটুরিয়ার ভ্যান চালক হত্যায় অভিযুক্ত দুই ভাড়াটিয়া খুনি গ্রেপ্তার

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের সাটুরিয়ায় ভ্যানচালক হাসেম আলী হত্যাকান্ডের দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুলাই) মধ্যরাতে উপজেলার দরগ্রাম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার দরগ্রাম ইউনিয়নের রুহুল্লী এলাকার মো.আফাজ উদ্দিনের ছেলে শহীদুল ইসলাম (৩২) ও একই ইউনিয়নের পূর্ব শিমুলিয়া এলাকার মৃত শামছুল হকের ছেলে মো.জসিম উদ্দিন (৪০)।
এজহারে জানা যায়, ভ্যানচালক হাসেম আলীর স্ত্রী সুফিয়া আক্তারের সাথে পরকিয়া সম্পর্ক ছিল প্রেমিক ওসমান মিয়ার। প্রেমিকা সুফিয়া আক্তারকে বিয়ে করার জন্য গত ২৩ জুন রাতে শ্বাসরোধ করে ভ্যানচালক হাসেম আলীকে হত্যা করে প্রেমিক ওসমান মিয়া এবং ভাড়াটে খুনি শহীদুল ইসলাম ও মো.জসিম উদ্দিন। এঘটনায় নিহতের ছেলে নুরুল ইসলাম বাদি হয়ে সাটুরিয়া থানায় একটি হত্যা মামলা করেন।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামিরা হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন।

এর আগে হত্যাকন্ডের মূল আসামি ও প্রেমিক ওসমান মিয়াকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়। প্রেমিক ওসমান মিয়া ভ্যানচালক হাসেম আলীকে হত্যা করতে ২০ হাজার টাকায় শহিদুল ইসলাম ও জসিম উদ্দিনকে ভাড়া করে বলেও তিনি জানান।

কড়চা/ এএইচ
Facebook Comments Box
ভাগ