সাটুরিয়ায় হ্যান্ডকাপ নিয়ে দুই আসামির পলায়ন

কড়চা রিপোর্ট : মানিকগঞ্জের সাটুরিয়ায় চিকিৎসাধীন অবস্থায় পুলিশের হ্যান্ডকাপ নিয়ে শাহ আলম ও মো. রাজিব মিয়া নামের দুই আসামি পালিয়ে গেছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এই ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আসামিরা হলেন, পার্শ্ববর্তী টাঙ্গাইলের দেলদোয়ার উপজেলার এলাসি এলাকার আব্দুল মজিদ মিয়ার ছেলে শাহ আলম এবং একই উপজেলার গাজরা এলাকার আজমত আলীর ছেলে রাজিব মিয়া।

থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সাটুরিয়ার ধানকোড়া এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় কমলপুর এলাকার মানুষ শাহ আলম ও রাজিবকে আটক করে পিটুনি দিলে মাথা ও নাক ফেটে আহত হয় তারা। খবর পেয়ে তাদের আটক করে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হলে একজনের মাথায় ৮টি সেলাই এবং অপরজনের নাকে ৪টি সেলাই করেন দায়িত্বরত চিকিৎসক। পরে তাদের চিকিৎসার জন্য থানার দুই পুলিশ কনসট্যাবলকে পাহারায় রাখা হয়।

সাটুরিয়া থানার ওসি মো. আশরাফুল আলম জানান, হাসপাতালে পাহারায় থাকা থানা পুলিশ সদস্যরা টয়লেট বা বাথরুমে গেলে আসামিরা কৌশলে ক্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। আসামিদের ধরার চেষ্টা চলছে। আসামিরা অসুস্থ থাকায় বেড়ের সাথে হ্যান্ডকাপ লাগানো ছিলনা বলেও তিনি।

কড়চা/ এ এইচ

Facebook Comments Box
ভাগ