সারাদেশে মন্দির ভাংচুরসহ সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানিকগঞ্জে মানবন্ধন

কড়চা রিপোর্ট : কুমিল্লায় মন্দির ভাংচুর এবং টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইলে শ্রী শ্রী লোকনাথ বাবার মন্দিরের জমি জবরদখলসহ সারাদেশে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শুক্রবার (৬ নভেম্বর) মানিকগঞ্জে মানববন্ধন করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, হিন্দু যুব জোট ও হিন্দু ছাত্র মহাজোটের সদস্যবৃন্দ।

দুপুর ১২ টায় মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে আয়োজিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি গেীরাঙ্গ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক তাপস রাজবংশী, হিন্দু যুবজোটের সভাপতি বিকাশ রাজবংশী, সাধারণ সম্পাদক লিপু চন্দ্র হালদার ও ছাত্রমহাজোটের সভাপতি রামপ্রসাদ চন্দ্র সজীব।

বক্তারা বলেন, যেকোন ঘটনায় হামলার স্বীকার হয় হিন্দু সম্প্রদায়ের মানুষ। একটি দেশে সংখ্যালঘুদের ওপর অব্যাহত হামলা মেনে নেওয়া যায়না। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাম্প্রদাযিক সম্প্রীতির প্রতীক। তাই তাঁর কাছে আকুল আবেদন, সংখ্যালঘুদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন। বিগত সময়ে আপনি দেশের অনেক বড় বড় সন্ত্রাসীদের শাস্তি দিয়েছেন। সারদেশেই সরকারদলীয় নেতাদের আশ্রয়ে প্রশ্রয়ে অনেক বড় বড় সন্ত্রসী হিন্দুদের ওপর নানাভাবে নির্যাতন করছে। কাজেই তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। অন্যথায়, সংখ্যালঘু বলে হিন্দুরাও ঘরে বসে মুখ বুঝে এসব অন্যায় মেনে নেবো না। আমরাও আন্দোলনে নেমে পড়বো।

কড়চা/ জেড এ বি

Facebook Comments Box
ভাগ