মানিকগঞ্জে পৌষ উৎসব অনুষ্ঠিত

এম.আর. লিটন : মানিকগঞ্জে জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে পৌষ উৎসব, ১৪২৭ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় পৌষ সংক্রান্তি উপলক্ষে জেলা উদীচী কার্যালয়ে এই উৎসবের আয়োজন করা হয়।

এতে বিভিন্নি পিঠা-পুলি আপ্যায়নের সঙ্গে চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা গান, কবিতা আবৃতি ও নৃত্য পরিবেশন করেন। পৌষ উৎসবকে কেন্দ্র করে বিভিন্ন বয়সের বিপুল সংখ্যক লোকের সমাগম ঘটে।

উৎসবে উদীচীর জেলা সংসদের সভাপতি কাজী লুৎফুন নাহার শিউলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফরদৌস, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, সমাজ সেবক জাহিদ আহাম্মেদ টুলু ও নারী নেত্রী লক্ষ্মী চ্যাটার্জী।

এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি অধ্যাপক আবুল ইসলাম শিকদার, নারী নেত্রী নিনা রহমান, সাবেক সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবলু, জেলা সংসদের সহ সভাপতি মজিবুর রহমান, ইকবাল খান, সহ সস্পাদক আরাফাত ইসলাম সুইট, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.আর.লিটন, র্অথ সস্পাদক চঞ্চল মন্ডল, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য আরশেদ আলী, জেলা ছাত্র ইউনিয়ন এর সহ সম্পাদক রাসেল আহম্মেদ, প্রীতিলতা ব্রিগ্রেড এর সমন্বয়ক রুমা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উদীচীর জেলা সংসদের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মামুন।

কড়চা/ এম আর এল

Facebook Comments
ভাগ